১০০+ মেসির ফানি পিক - মেসির থ্রি পিস পরা ছবি

প্রিয় পাঠক আপনারা নিশ্চয়ই মেসির ফানি পিক দেখতেই এই পোস্টটিতে এসেছেন। বর্তমানে মেসি বিশ্বের সবচেয়ে সেরা ফুটবল খেলোয়াড়। যার প্রচুর পরিমাণে ফলোয়ার রয়েছে এর সাথে সাথে হেটার্স রয়েছে। হেটার্স রা মেসিকে নিয়ে টোল করতে প্রায় মেসির ফানি পিক দিয়ে করে থাকে। তাই আপনি যদি মেসির funny পিক ও মেসির ফানি পিক ডাউনলোড করতে চান তাহলে আজকের পোস্টটি আপনার জন্য হতে যাচ্ছে সবচেয়ে গুরুত্বপূর্ণ।
মেসির ফানি পিক - মেসির থ্রি পিস পরা ছবি
মেসির সুন্দর সুন্দর ফানি পিক গুলো দেখতে আমাদের পোস্টটি সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়তে অথবা দেখতে থাকুন। আপনি এই ছবি গুলো ডাউনলোড করতে পারবেন আবার ব্যবহার করতে পারবেন।

ভূমিকা | মেসির থ্রি পিস পরা ছবি

বর্তমানে মেসি বিশ্বের সেরা ফুটবল প্লেয়ার। তার সত্বেও বিশেষ করে ব্রাজিলের ফ্যান ফলোয়ার রা আর্জেন্টিনাকে নিয়ে টোল করার জন্য মেসির ফানি ছবি ডাউনলোড করে ব্যবহার করে। তারা একে অপরের এই ফানি ছবিগুলো দেখে মজা নেই। এছাড়াও তারা বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে আর্জেন্টিনার ফ্যানদের বিরক্ত ও মজা করতে মেসির এই ফানি পিক গুলো ব্যবহার করে মজা নেই। 
মেসির ফানি পিক - মেসির ফানি পিক ডাউনলোড
তাইতো তারা গুগলে মেসির ফানি পিক লিখে সার্চ করে ডাউনলোড করে ব্যবহার করে। আমরা আপনাদের জন্য মেসির অনেকগুলো ফানি পিক তুলে ধরার চেষ্টা করেছি। যেগুলো আপনি ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন। এর সাথে সাথে আপনি মজা পাবেন।

মেসির ফানি পিক

চলুন আমরা এবার মেসির সুন্দর সুন্দর ফানি পিক গুলো দেখে নিই।







আপনার এই ছবিটি দেখতে পাচ্ছেন খুব মজার। কারণ এখানে ম্যারাডোনা মেসিকে বোঝাচ্ছে যে হাত দিয়ে গোল করবা, কেউ যেন না দেখে 🤣 তাহলে আপনারাই বলেন এটা কেমন কথা ম্যারাডোনা মেসিকে হাত দিয়ে গোল করতে বলছে🤣 হাহাহা।
এই ছবিটা দেখতে পাচ্ছেন মেসি বাচ্চাদের মতো বেলুন ফুলাচ্ছে🤣 যা দেখে যে কেউ খুবই মজা পাবে। বিশেষ করে এই পিকটি ব্যবহার করে ব্রাজিল ফ্যানরা সেই পরিমাণ খুশি হবে এবং ট্রোল করতে পারবে।
ছবিটিতে আপনি দেখতে পাচ্ছেন মেসির মুখ হাস্যকর চ্যাপ্টা হয়ে গেছে।


অবশ্যই এই ছবিটিতে আপনারা দেখতে পাচ্ছেন মেসি রোনালদোকে বাচ্চাদের দুধ খাওয়ার ফিডার দিচ্ছে, যা দেখলে ছবিটা অনেক হাস্যকর মনে হয়।


এখানে দেখতে পাচ্ছেন মেসির কার্টুনের ফানি পিক যা দেখতে হাস্যকর এটি মূলত মেসির মজার কাঠুনের পিক


এই ছবিটিতে দেখতেই পাচ্ছেন পেপগর্দিওয়ালা তাকে জড়িয়ে ধরেছেন আর মেসি রিয়েকশন দেখে আপনাদের মনে কি 🤣হচ্ছে কমেন্ট অবশ্যই জানাবেন।
এই ছবিটি দেখে ভালই বুঝতে পারবেন মানুষজন কতটা মেসিকে নিয়ে ট্রোল করতে পারে। বিশেষ করে ব্রাজিলের ফ্যানরা মেসিকে নিয়ে তো ট্রোল করেই থাকে সাথে সাথে তাদের পিক গুলো হয় জোস।
বাঙালি এডিট করার ক্ষমতা যে কত তা আপনার এই ছবি দেখলে বুঝতে পারবেন। এখানে মেসিকে পুরা চেঞ্জ করে দিয়েছে। মেসি এখন হয়ে গেছে টাকলু বস🤣


চলুন আমরা এবার জেনে নেই মেসির কিছু হাস্যকর ফানি পিকঃ


মেসির ছবিকে নিয়ে কত ভাবে যে উপস্থাপনা আর এডিট করা যায় তা এই ছবিটি দেখলে বুঝতে পারবেন।
ছবিটিতে হয়তো আপনারা দেখতেই পাচ্ছেন মেসিকে এখানে মুচি বানিয়ে দেয়া হয়েছে। যা দেখলে আপনারা হাসতে শুরু করবেন। মেসি হল এখন মুচি🤣

মেসির ফানি পিক (Messi Funny Photo) ডাউনলোড

চলুন এবার আমরা মেসির কিছু চমৎকার ফানি পিক দেখে নিই।
এখানে দেখতে পাচ্ছেন মেসি থ্রি পিস পড়ে রয়েছে। অর্থাৎ এটি হচ্ছে মেসির থ্রি পিস পরা পিক। যা দেখতে হাস্যকর।

এখানে দেখতে পাচ্ছেন মেসি প্যান্টের ভেতরে বিশ্বকাপ হাতাচ্ছে যা কিনা দেখতে পারলে মেসি হেটার্স এর জন্য সুবর্ণ সুযোগ তাকে নিয়ে ট্রল করা।


মেসির ফানি পিক ডাউনলোড

এবার আমরা আরো কিছু মেসির স্পেশাল ফানি পিক গুলো ও মেসির স্টাইলিশ পিক গুলো দেখে নেই।



এই ছবিটি দেখে মনে হচ্ছে মেসির বুকে খুবই কষ্ট। ইস কি যে কষ্ট🤣













শেষ কথা

প্রিয় ব্রাজিল বন্ধুরা ও প্রিয় পাঠক আপনারা আশা করছি মেসির ফানি পিক গুলো এতক্ষণে দেখে ফেলছেন। এই ছবিগুলো আপনারা ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন। এই ছবিগুলো বিভিন্ন ওয়েবসাইট আর ফেসবুক থেকে নেওয়া হয়েছে। এছাড়াও ছবিগুলো এডিটও করা হয়েছে। আপনাদের যদি ভালো লেগে থাকে তাহলে পোস্টটি শেয়ার করুন। আর এমন পোস্ট পেতে আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করুন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url